1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম :
ধসের মুখে আফগানিস্তানের ব্যাংকিং খাত এসএসসি-এইচএসসি পরীক্ষা সম্পন্ন করার সার্বিক প্রস্তুতি আছেঃ শিক্ষামন্ত্রী ফেনী-বিলোনিয়া রেল লাইন চালু করা হবেঃ রেলমন্ত্রী ক্যাম্পেইনে তাদের অগ্রাধিকার, ‘যারা নিবন্ধন করেও টিকা পাননি’ ফেনীর কায়সার মাহমুদ হত্যা মামলার রায়ঃ স্ত্রী নাদিয়ার যাবজ্জীবন কারাদন্ড ফেনীতে গোয়েন্দা পুলিশ কর্তৃক আলোচিত স্বর্ণ বার ডাকাতির ঘটনায় ডিবির এসআই গ্রেপ্তার ফেনীতে অল্পের জন্য বড় অগ্নি দুর্ঘটনা থেকে বাঁচলো পশ্চিম ডাক্তার পাড়ার একটি ভবন বিয়ে করলেন ইভা রহমান ফেনী সদর উপজেলা উপ-নির্বাচনে শুসেন চন্দ্র শীল বিজয়ী আজ সোনাগাজী পৌরসভা নির্বাচন।। মাঠে রয়েছ আইন শৃঙ্খলা বাহিনী

ছাগলনাইয়ায় মাদকসহ আটক আওয়ামীলীগ নেতার দেড় বছরের জেল!

আলোকিত বাংলা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৪৮ বার পঠিত

অনলাইন ডেস্ক :   ফেনীতে মাদক বিরোধী টাস্কফোর্স অভিযানে গাঁজাসহ আটক হওয়ায় মাহবুবুল হক ভূঞা (৫৮) কে দেড় বছরের কারাদন্ডাদেশ দিয়েছেন নির্বাহী বিচারক। আজ শুক্রবার (২৫ জুন) ছাগলনাইয়া উপজেলা সহকারী কমিশনা (ভূমি) হোমায়রা ইসলাম এ আদেশ দেন। এছাড়াও অভিযানে রাবেয়া ও শিবলু নামের দুইজনকে আটকের পর মাদক মামলায় কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শুক্রবার দিনভর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, উপজেলা প্রশাসন, বিজিবি ও ছাগলনাইয়া পুলিশের সমন্বয়ে মাদক বিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করা হয়। অভিযানে উপজেলার শুভপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মাহবুবুল হক ভূঞাকে নিজ বাড়ি থেকে ৫শ গ্রাম (আধাকেজি) গাঁজাসহ আটক করা হয়। এ ঘটনায় নির্বাহী বিচারক হোমায়রা ইসলাম তাকে ১ বছর ৬ মাসের কারাদন্ডাদেশ প্রদান করেন। মাহবুবুল হক ভূঞা ওই ইউনিয়নের পশ্চিম জয়পুর এলাকার ছিদ্দিকুল্লাহ প্রফেসর বাড়ির শামছুল হক ভূঞার ছেলে।

এছাড়াও অভিযানে ১৭৯ পিস ইয়াবা রাখায় মধ্যম জয়পুর গ্রামের কামরুল হোসেনের স্ত্রী রাবেয়া সুলতানা (২৫), শিবলু (২১) নামের দুইজনকে গ্রেফতার করে ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করার পর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ছাগলনাইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল জানান, মাবুবুল হক ভূঞাকে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতির দায়িত্ব থেকে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে ৬ মাস আগেই অব্যাহতি দেয়া হয়েছে। তার সাথে দলীয় কোন সম্পক নেই।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, টাস্কফোর্স অভিযানে মাবুবুল হক নামের একজনকে দেড় বছরের কারাদন্ডাদেশ দেয়া হয়েছে। বাকী রাবেয়া সুলতানা ও শিবলুর বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD