1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

ক্রিকেটার সাইফউদ্দিনের ব্যাট ভেঙে ফেলেছে এস এ পরিবহন

আলোকিত বাংলা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৭৩ বার পঠিত

আলোকিত বাংলা ডেস্কঃ ক্রিকেট অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের ব্যাট ভেঙে ফেলেছে এস এ পরিবহন। এমন অভিযোগই করেছেন সাইফউদ্দিন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি অভিযোগ করেছেন এসএ পরিবহন (ফেনী শাখা) থেকে রাজশাহীতে দুটি ব্যাট কুরিয়ারে পাঠানোর সময় ক্ষতিগ্রস্থ হয়েছে ।

ভাঙা ব্যাটের ছবিও পোস্ট করেন তিনি। সাথে এটাও উল্লেখ করেন, কোনো দায় নিতে বা ক্ষতিপূরণ দিতে নারাজ এসএ পরিবহন। যদিও, এস এ পরিবহন জানিয়েছে এই অলরাউন্ডার লিখিত অভিযোগ করলেই ক্ষতি পূরণ দিয়ে দিবে তারা। সাইফউদ্দিন তাঁর পোস্টে উল্লেখ করেন সাকিব আল হাসানের কাছে থেকে পাওয়া দুটি ব্যাট ফেনী থেকে রিপেয়ার করার জন্য রাজশাহীতে পাঠিয়েছিলেন তিনি। কিন্তু রাজশাহীতে ব্যাট হাতে পেয়ে দেখেন দুটি ব্যাটের উপরের অংশই ভেঙে গেছে। কিন্তু এই ক্ষতির দায়ভার নেবে না কুরিয়ার প্রতিষ্ঠানটি। যার ফলে মন খারাপ সাইফউদ্দিনের। তিনি লিখেছেন, ‘জিম্বাবুয়ে সিরিজ সামনে রেখে ২ টা ব্যাট পাঠিয়েছিলাম ফেনী এস এ পরিবহন থেকে রাজশাহীতে ব্যাট রিপেয়ারিং করার জন্য। রিপেয়ারের পরিবর্তে ব্যাট ভেঙে ফেলেছে এস এ পরিবহনের গাফেলতির কারনে। এর দায় নিতে নারাজ ফেনী এস এ পরিবহন। মনটা এজন্যই বেশি খারাপ কারণ ব্যাটটা আমি সাকিব ভাইয়ের কাছ থেকে নিয়েছিলাম কিছু দিন আগে।’ঘটনার সত্যতা যাচাই করতে এস এ পরিবহণ ফেনী শাখায় যোগাযোগ করা হলে এস এ পরিবহন ফেনী শাখার প্রধান আতিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেন জানান, সাইফউদ্দিন লিখিত অভিযোগ করে কত টাকা ক্ষতি হয়েছে সেটার দাবি করলেই ক্ষতি পূরণ দিয়ে দেবে এস এ পরিবহণ। প্রতিষ্ঠানের নিয়ম মেনেই ক্ষতি পূরণ পাবেন তিনি। তিনি বলেন, ‘যেখান থেকে পেয়েছে ওনাকে বলেছি অভিযোগটা ওখানে করতে। এখন ওনার দাবি যেটা, যেহেতু প্রতিষ্ঠানের জিনিস। ব্যাক্তিগত হলে দুই এক দিনের ভিতর ওনার সাথে কথা বলে সমাধান করা যেত। এখন প্রতিষ্ঠানের জিনিস। প্রতিষ্ঠানের একটা নিয়ম আছে। আমরা সাইফকে বলেছি আপনি একটা অভিযোগ করেন যে আপনার এতো টাকা ক্ষতি হয়েছে। তারপর প্রতিষ্ঠান সেই অনুযায়ী ব্যবস্থা নিয়ে নেবে।’এরকম ঘটনা কেনো ঘটলো জানতে চাওয়া হলে ফেনী শাখার প্রধান জানিয়েছেন তাদের মালামাল বহন করার গাড়ি এক্সিডেন্ট করার ফলে ক্ষতি হয়েছে। তবে তিনি দাবি করেছেন সাইফউদ্দিন অভিযোগ করেছে ব্যাট নিয়ে যাওয়ার পর। তখনই যদি করতো তাহলে ওখানকার ম্যানেজার ব্যবস্থা নিতো।তিনি বলেন, ‘আমাদের গাড়ি এক্সিডেন্ট হয়েছে। গাড়ি এক্সসিডেন্টের কারণে আমাদের ক্ষয়ক্ষতি হয়েছে। দুর্ঘটনা হতেই পারে।

আজ ২ জুলাই রাজশাহী এস এ পরিবহন অফিসে লিখিত  অভিযোগ  করেছেন সাইফুদ্দিনের পক্ষ থেকে।   জানিয়েছেন ফেনী এস এ পরিবহনের ম্যানেজার আতিকুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD