1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
রবিবার, ২৯ মে ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন

ঢাকার কামরাঙ্গীরচরে চার্জার বিস্ফোরণে একই পরিবারের ৫ জন দগ্ধ

আলোকিত বাংলা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১৬৩ বার পঠিত

আলোকিত বাংলা রিপোর্টঃ ঢাকার কামরাঙ্গীরচরে একটি বাসায় অটোরিকশার চার্জার বিস্ফোরণে একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছেন। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
৯ জুলাই শুক্রবার ভোর ৪টার দিকে কামরাঙ্গীরচরের আহসানবাগ এলাকায় এ ঘটনা ঘটে।
দগ্ধরা হলেন- ইজি বাইকচালক আ. মতিন (৪০), তার স্ত্রী গৃহিণী ইসয়াসমিন আক্তার ময়না (৩৫), দুই মেয়ে আয়শা (৬) ও মায়শা (১০) এবং ময়নার ভাগনে আবুল খায়ের রায়হান (২৫)।
রাতে মতিনের পরিবার অটোরিকশার চার্জ দিয়ে ঘুমাচ্ছিলন। ভোরে যখন তারা সবাই ঘুমিয়ে তখন বিকট শব্দে একট বিস্ফোরণ হয়। মুহূর্তেই ঘুম ভেঙে গেলে চারদিকে আগুন দেখতে পান তারা । বিস্ফোরণে রুমের দরজাও ভেঙে গেছে। পরে তারা দৌড়ে বাসায় বাইরে চলে যান বলে জানান। তবে এর আগেই তাদের শরীর পুড়ে যায়।
মতিন প্রতিদিন বাসাতেই অটোরিকশা চার্জ করত। অটোরিকশাটি বাসার বাইরে রেখে তার চার্জার রুমের ভেতরে বিদ্যুতের সঙ্গে সংযোগ করত। সেই চার্জার থেকেই ভোরে বিস্ফোরণে এই দগ্ধে ঘটনা ঘটেছে।

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া মতিনের শ্যালক মো. মাসুম জানান, খবর পেয়ে ভোরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ৫ জনের মধ্যে ৪ জনের অবস্থাই গুরুতর। তাদের বাড়ি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার আনন্দপুর গ্রামে।
বার্ন ইনস্টিটিউটের দায়িত্বরত চিকিৎসক জানান, মতিনের শরীরের ৯২ শতাংশ, ময়নার ৯৫, আয়শার ৪৬, মায়শা ৪২ এবং রায়হানের ১৮ শতাংশ দগ্ধ হয়েছে। রায়হান বাদে বাকি ৪ জনের অবস্থাই আশঙ্কাজনক বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD