1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:৪০ পূর্বাহ্ন

ফেনীতে লকডাউনে ১১ দিনে ৩২৪৬ জনকে ৯ লাখ ১০ হাজার ২১৩ টাকা জরিমানা

আলোকিত বাংলা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১২৩ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ করোনা মহামারী প্রতিরোধে সারা দেশে কঠোর লকডাউন চলছে ১ জুলাই থেকে। সারা দেশের ন্যায় ফেনীতেও লকডাউন সফল করতে মাঠে রয়েছে পুলিশ, বিজিবি ও সেনাবাহিনী। পুলিশ ও বিজিবির সাথে মাঠে রয়েছে ফেনীর ৬ টি উপজেলায় ১৮ জন ম্যাজিষ্ট্রেট। অকারণে ঘর থেকে বের হলেই পড়তে হচেছ জরিমানা কিংবা আটকের কবলে।
গত ১১ দিনে ফেনী জেলায় মোট ৩২৪৬ জনকে ৯ লাখ ১০ হাজার ২১৩ টাকা জরিমানা করে ম্যাজিষ্ট্রেট।
এর মধ্যে প্রথম দিন ১ জুলাই বৃহস্পতিবার ১০১ জনকে আটক করে জরিমানা আদায় করা হয় ৪৫৫৫০ টাকা। দ্বিতীয় দিন ২ জুলাই শুক্রবার ১৮ জন ম্যাজিষ্ট্রেট মাঠে থেকে ৩২৮ জনকে বিনা কারনে ঘর থেকে বের হওয়ায় ( কোন কারণ দেখাতে না পারায়) ৮৮৬৩০ টাকা জরিমানা করা হয়। ৩ জুলাই ৪১৬ জন কে আটক করে ৯৫০০০ টাকা জরিমানা করা হয়। ৪ জুলাই ৩৫১ জনকে আটক করে ১ লাখ ৪৮০ টাকা জরিমানা করা হয়। ৫ জুলাই ৩৯৯ জনকে আটক করে ৯৩৮৫০ টাকা জরিমানা করা হয়। ৬ জুলাই ৩৪২ জন কে আটক করে ৮২৭৬০ টাকা জরিমানা করা হয়। ৭ জুলাই ৩৪৬ জনকে আটক করে ১ লাখ ৩ হাজার ২০ টাকা জরিমানা করা হয়। ৮ জুলাই ২৯৬ জন কে আটক করে ৯৭১৫০ টাকা জরিমানা করা হয়। ৯ জুলাই ২১২ জনকে আটক করে ৬৩ ২৫৩ টাকা জরিমানা করা হয়। ১০ জুলাই ২০৪ জনকে আটক করে ৫৫৭০০ টাকা জরিমানা আদায় করা হয়। ১১ জুলাই রবিবার ২৫১ জনকে আটক করে ৮৪৮০০ টাকা জরিমানা করা হয়৷ গত ১১ দিনে সর্বমোট ৩২৪৬ জন কে কোন কারণ দর্শাতে না পারায় বা অকারণে ঘর থেকে রাস্তায় বের হওয়ায় ম্যাজিষ্ট্রেটের সামনে পড়ায় আটক করে ৯ লাখ ১০ হাজার ২১৩ টাকা জরিমানা আদায় করা হয়।

৫০০ টাকা জরিমানা দেয়া আশিষ চন্দ্র শীল জানান, গত ৯ জুলাই বিকেলে ফেনী শহরের রাজাঝীর দিঘীর পাড়ে বাগানের বেঞ্চে বসে আরেক বন্ধু সহ কথা বলছিলেন। এ সময় ম্যাজিষ্ট্রেট এসে হাজির হলে আশিষ এর কাছে জানতে চাওয়া হয় কেন ঘর থেকে বের হয়ে এখানে বসে আছেন? এর যৌক্তিক কোন উত্তর না দিতে পারায় ৫০০ টাকা জরিমানা করা হয়। আশিষ চন্দ্র শীল তাৎক্ষনিক জরিমানা দিয়ে বাসায় ফিরেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD