1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
শনিবার, ২৮ মে ২০২২, ০২:২১ অপরাহ্ন

ফেনীতে ডিবি পুলিশের ওসিসহ ৩ এসআই ২ এএসআই স্বর্ণের বার ডাকাতি মামলায় গ্রেফতার

আলোকিত বাংলা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ২২৪ বার পঠিত

আলোকিত বাংলা রিপোর্টঃ স্বর্ণ ডাকাতির অভিযোগের ভিত্তিতে ফেনী’র ডিবি পুলিশের ওসি সহ ৩ এসআই ২ এএসআই কে গ্রেফতার করেছে ফেনী জেলা পুলিশ।
চট্টগ্রামের গোপাল কান্তি দাস নামের এক স্বর্ণ ব্যবসায়ীর অভিযোগের প্রেক্ষিতে ৬ জনকে গ্রেফতার করেছে ফেনী জেলা পুলিশ। গ্রেফতার কৃতরা হচেছন, ফেনী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি সাইফুল ইসলাম, এসআই মিজানুর রহমান , এসআই মোতাহের হোসেন, এসআই নুরুল হক, এএসআই অভিজিৎ রায় ও এএসআই মাসুদ রানা।
পুলিশ সূত্রে জানা যায়, গত ৮ আগস্ট চট্টগ্রামের স্বর্ন ব্যবসায়ী গোপাল কান্তি দাস চট্রগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর ওভারপাস এলাকায় পৌঁছলে ডিবি পুলিশের সদস্যরা গাড়ী থামিয়ে তার কাছে থাকা ২০টি স্বর্নের বার লুট করে নিয়ে যায়। গোপাল কান্তি স্বর্ণ লুটের/ ডাকাতির লিখিত অভিযোগ করেন ফেনীর পুলিশ সুপারের কাছে। এরই প্রক্ষিতে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী তাদের সনাক্ত করে ৪ জনকে আটক করেন। পরে তাদের তথ্যমতে আরো ২ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১৫টি স্বর্নের বার উদ্ধার করা হয় বলে জানান ফেনী জেলা পুলিশ। ১০ আগস্ট আটককৃতদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় ডাকাতি মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD