1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন

রমিজ রাজা’ই হচ্ছেন পিসিবির সভাপতি!

তানভীর আহমেদ
  • আপডেট সময় : রবিবার, ২২ আগস্ট, ২০২১
  • ২৮ বার পঠিত

ক্রিকেট অঙ্গনে পরিচিত মুখ রমিজ রাজা। তীর্যক মন্তব্যের কারণে প্রায়ই হন খবরের শিরোনাম। এবার ভিন্ন কারণে লাইমলাইটে পাকিস্তানের এই ধারাভাষ্যকার। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতি হতে চলেছেন রমিজ রাজা।

পিসিবির বর্তমান চেয়ারম্যান এহসান মানির মেয়াদ প্রায় শেষের দিকে। তাছাড়া বয়স ও স্বাস্থ্যগত কারণে তিনি এ দায়িত্ব আর থাকতে চাচ্ছেন না। পিসিবির চিফ প্যাট্রন প্রধানমন্ত্রী ইমরান খান নিজেই। পাকিস্তানি গণমাধ্যমগুলোর দাবি, মানির উত্তরসূরি হিসেবে নিজের সতীর্থ রমিজকেই পছন্দ ইমরানের। অবশ্য তথ্যটি এখনো নিশ্চিত নয়। কারণ বোর্ডের কাছে এখনও রমিজ রাজার নাম জমা দেয়া হয়নি।

পিসিবি সূত্র গণমাধ্যমকে জানায়, আগামী কয়েকদিনের মধ্যেই ইমরান খান পিসিবির গভর্নিং বডির কাছে দুই হনের নাম পাঠাবেন। সেখান থেকেই নির্বাচনের মাধ্যমে চেয়ারম্যান করা হবে একজনকে। রমিজ রাজার সঙ্গে আলোচনায় আছেন আসাদ আলী নামের একজন সাবেক সরকারি কর্মকর্তা। তবে ইমরান নাকি অনেক দিক বিবেচনা করেই রজিম রাজাকে এগিয়ে রাখছেন।

পিসিবি সূত্র গণমাধ্যমকে বলে, ‘রমিজ রাজা একজন শিক্ষিত, ভদ্র ভাষী। দীর্ঘ ধারাভাষ্যকার ক্যারিয়ারের জন্য আন্তর্জাতিক অঙ্গনে তার অনেক জানাশোনা আছে। এসব বিবেচনায় রমিজই এই পদের যোগ্য প্রার্থী। তিনি আগেও পিসিবির প্রধান নির্বাহীর দায়িত্ব পালন করেছেন।’

ক্রিকেট থেকে অবসরের পর রমিজ রাজা ধারাভাষ্যকার হিসেবে ক্যারিয়ার গড়েছেন। পাকিস্তানকেও একসময় নেতৃত্ব দিয়েছেন। দেশের হয়ে বিশ^কাপ জয়েরও স্বাদ পেয়েছেন। এবার পিসিবির চেয়ারম্যান হতে পারলে ষোলকলা পূর্ণ হবে রমিজ রাজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD