1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১২:৫১ পূর্বাহ্ন

নতুন ফিচার ‘ফ্ল্যাশ কল’ চালু করলো ইমো

তানভীর আহমেদ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ২০০ বার পঠিত

ব্যবহারকারীদের অ্যাকাউন্ট লগইন আরও দ্রুত, নিরাপদ ও সুবিধাজনক করতে নতুন একটি ফিচার চালু করেছে জনপ্রিয় মেসেজিং অ্যাপ ইমো। নতুন স্বয়ংক্রিয় ভেরিফিকেশন ফিচার ‘ফ্ল্যাশ কল’- এ ব্যবহারকারীরা ফোন কল যাচাইয়ের মাধ্যমে ইমোতে লগ ইন করতে পারবেন। এটি ব্যবহারকারীদের উন্নত সেবা প্রদান করবে এবং ভার্চুয়াল অনধিকারপ্রবেশ ও ডেটা লঙ্ঘন রোধে সুরক্ষা নিশ্চিত করবে।

নতুন এ ফিচারটি পূর্বের টেক্সট-ভিত্তিক ওটিপি (ওয়ান টাইম পাসওয়ার্ড) ভেরিফিকেশন কোড ম্যানুয়াল অন্তর্ভুক্তির ঝামেলা দূর করে, ব্যবহারকারীদের দেবে সহজ ও নিরাপদভাবে ইমোতে লগইন করে প্রিয়জনের সঙ্গে যোগাযোগ করার সুবিধা।

এ ফিচারটি পেতে হলে, যে সিম কার্ডের নম্বর থেকে ইমো অ্যাকাউন্ট খোলা হবে তা ওই একই ডিভাইসে সক্রিয় থাকতে হবে। অন্যথায়, ব্যবহারকারী ফ্ল্যাশ কল ফিচারটি ব্যবহার করতে পারবেন না। ফ্ল্যাশ কল যাচাইকরণের শর্ত পূরণ হলে, সেখানে একটি পপ-আপ উইন্ডো আসবে যেখানে ফ্ল্যাশ কল যাচাইকরণের জন্য নিরাপদ ও সফল লগইন করতে ব্যবহারকারীর অনুমতি চাওয়া হবে। এর ভিত্তিতেই ফ্ল্যাশ কল আসার পর অ্যাকাউন্টটি স্বয়ংক্রিয়ভাবে লগইন হয়ে যাবে। ব্যবহারকারী যদি অনুমতি না দিয়ে তা প্রত্যাখ্যান করে দেয়, তখন ইমো অ্যাপ ভেরিফিকেশনের জন্য এসএমএস যাচাইকরণ মোডে প্রবেশ করবে।

বাংলাদেশসহ সারাবিশ্বের সকল ব্যবহারকারীরা এখন তাদের ডিভাইসে ইমো অ্যাপটি আপডেট করে এ সুবিধা উপভোগ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD