1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন

মা হলেন নুসরাত, বাবা হলেন কে?

তানভীর আহমেদ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১৭৩ বার পঠিত

গত কয়েক মাস ধরে টানা খবরের শিরোনাম টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। প্রথমে বিবাহবিচ্ছেদ, এরপর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে তোলপাড় শুরু হয় টলিপাড়ায়। বিষয়টি নিয়ে নানা জলঘোলা হওয়ার পর মা হতে যাওয়ার কথা স্বীকার করেন নুসরাত। প্রশ্ন উঠে এই সন্তানের বাবা কে? কিন্তু বিষয়টি নিয়ে মুখে কুলুপ আঁটেন নুসরাত জাহান।

সব জল্পনার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরাত জাহান। মা-ছেলে এখন সুস্থ রয়েছেন। তার ভক্ত-শুভাকাঙ্ক্ষিরা শুভেচ্ছা জানাচ্ছেন নুসরাতকে। কিন্তু সেই পুরোনো প্রশ্নটি আবারো উসকে দিয়েছেন নেটিজেনরা।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত‌্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। কয়েক মাস আগে নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি। এর দু-দিন পর নিখিল দাবি করেন—নুসরাতের অনাগত সন্তানের বাবা তিনি নন। শুরু হয় তুমুল সমালোচনা।

অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রেম টলিউডের ওপেন সিক্রেট। অনঃসত্ত্বা নুসরাতকে আগলে রেখেছেন যশ। হাসপাতালে ভর্তি করানো থেকে শুরু করে এখনো নুসরাতের পাশে রয়েছেন তিনি। নেটিজেনদের ধারণা, নুসরাতের সন্তানের বাবা অন‌্য কেউ নন, বরং যশ দাশগুপ্ত। যদিও অতীতের মতো এখনো এই প্রশ্নের উত্তর অমীমাংসিত রেখেছেন নুসরাত-যশ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD