1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৪০ পূর্বাহ্ন

৮ সেপ্টেম্বর ডিইউজের এজিএম

ডেস্ক রিপোর্ট
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ৭৯ বার পঠিত

ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) আগামী ৮ সেপ্টেম্বর বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বুধবার (২৫ আগস্ট) নির্বাহী পরিষদের এক সভায় এ সিদ্ধান্ত হয়। ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদের সভাপতিত্বে এ সভা হয়।

এছাড়া সভায় সংগঠনের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক প্রয়াত আলতাফ মাহমুদের কবর নদী ভাঙনের কবল থেকে রক্ষার আহ্বান জানিয়েছে ডিইউজের নির্বাহী পরিষদ। রামনাবাদ নদীর ভাঙনের কবলে পড়েছে আলতাফ মাহমুদের কবর ও সংশ্লিষ্ট জনপদ। এই জনপদকে রক্ষা করতে বেড়িবাঁধ নির্মাণ করা জরুরি হয়ে পড়েছে।

ডিইউজের সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপুর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন ডিইউজের সহ-সভাপতি এম এ কুদ্দুস, যুগ্ম সম্পাদক খায়রুল আলম, প্রচার সম্পাদক আছাদুজ্জামান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দুলাল খান, জনকল্যাণ সম্পাদক সোহেলী চৌধুরী, দফতর সম্পাদক জান্নাতুল ফেরদৌস চৌধুরী সোহেল, নির্বাহী পরিষদের সদস্য সাকিলা পারভীন, রাজু হামিদ, এ এম শাহজাহান মিয়া, জুবায়ের রহমান চৌধুরী ও আবু জাফর সূর্য।

উপস্থিত ছিলেন নাগরিক টিভির ইউনিট চিফ শাহনাজ শারমীন, দৈনিক ইনসানিয়াতের ইউনিট চিফ খোরশেদ আলম, আরটিভির ইউনিট চিফ শাইখুল ইসলাম উজ্জল, দৈনিক জনতার ডেপুটি ইউনিট চিফ জাহাঙ্গীর খান বাবু, দৈনিক ভোরের ডাকের ডেপুটি ইউনিট চিফ বায়েজীদ মুন্সী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD