1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:০৩ পূর্বাহ্ন

ফেনীর ২৬ মন্দির পেল প্রধানমন্ত্রীর উপহার

আলোকিত বাংলা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৭৩ বার পঠিত

আলোকিত বাংলা রিপোর্টঃ প্রধানমন্ত্রীর উপহার পেলো ফেনীর ২৬ মন্দির। স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও প্রধানমন্ত্রীর উপহারের চেক বিতরণের এ অনুষ্ঠান
ফেনী পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। নোয়াখালী, লক্ষ্মীপুরের ট্রাষ্টি উত্তর কুমার শর্মার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে এ সময় ২৬ টি মন্দিরের সভাপতি-সম্পাদকের হাতে প্রধানমন্ত্রীর উপহারের চেক তুলে দেন ফেনীর ২ আসনের সাংসদ ও ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।
মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে, বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র মোঃ নজরুল ইসলাম স্বপন মিয়াজি।

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাষ্ট চট্টগ্রাম, ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুরের ট্রাষ্টি উত্তর কুমার শর্মা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের মাধ্যমে ফেনী জেলার ২৬টি মন্দির ও হিন্দু সম্প্রদায়ের ১৬ জন অসহায় দুস্থদের মাঝে ২লাখ ৭৫ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।

মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাষ্ট ধর্মবিষয়ক মন্ত্রনালয় ফেনীর সহকারী পরিচালক মাসুদুল আলম মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার যতন মজুমদার,জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD