1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:৩৫ পূর্বাহ্ন

প্রথমবারের মতো মাহির বিপরীতে ইমন

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১৭৭ বার পঠিত

প্রথমবারের মতো মাহির বিপরীতে অভিনয় করতে যাচ্ছি। এখানে আমি একজন নাইন্টিজ বয়। এক তরুণের চরিত্রে অভিনয় করছি। নব্বইয়ের দশক এক ঘোরলাগা সময়, এই সময়টাকে প্রেজেন্ট করতে যাচ্ছি- দেখা যাক… কথাগুলো বলছিলেন চিত্রনায়ক মামনুন ইমন।

শাহীন সুমন আন্ডারওয়ার্ল্ড ও ভালোবাসার গল্প নিয়ে তৈরি করছেন ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজ। এটি ১৫০ পর্ব পর্যন্ত দর্শকরা দেখতে পাবেন। মানিকগঞ্জ ফিল্ম ভ্যালিতে আবার নতুন করে শুটিং শুরু হয়েছে এই ওয়েব সিরিজটির। শাহীন সুমনের গল্পে ‘মাফিয়া’র চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এই ওয়েব সিরিজে অভিনয় করছেন জাহিদ হাসান, আনিসুর রহমান মিলন, শ্যামল মাওলা, রাহা তানহা খান, মৌ খান, অর্ষা প্রমুখ। এবার নতুন করে যোগ দিয়েছেন মাহিয়া মাহি, মিশা সওদাগর, ইমন ও আঁচল আঁখি।

পরিচালক শাহীন সুমন বলেন, ‘নব্বইয়ের দশকে যে আন্ডারওয়ার্ল্ডের জাল বিস্তৃত হয়েছিল ঢাকা শহরে, এটা সেই জগতের গল্প। অনেকজন মাফিয়ার গল্প উঠে এসেছে এই ওয়েব সিরিজে। সিনেমা আর নাটকের তারকা শিল্পীদের সমন্বয় ঘটিয়েছি। ব্যতিক্রম কিছু হবে বলে আমার বিশ্বাস। আন্ডারওয়ার্ল্ডের ভেতরের অনেক ঘটনা উঠে এসেছে মাফিয়াতে।’ মাহি বলেন, একটা নতুন অভিজ্ঞতার মুখোমুখি হতে হচ্ছে। অন্তত গল্পের খাতিরে। দেখা যাক শেষ পর্যন্ত কেমন হয়, দর্শকরা কিভাবে উপভোগ করে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD