1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:৫৪ অপরাহ্ন

মেয়ের সঙ্গে গান গেয়ে শ্রোতাদের প্রশংসা কুড়াচ্ছেন নাঈম

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৯ বার পঠিত

ঢালিউডের এক সময়কার দর্শকনন্দিত জুটি নাঈম-শাবনাজ। অনেক দিন নতুন কোনো সিনেমায় অভিনয় না করলেও সামাজিক মাধ্যমে বেশ নিয়মিত তারা। তাদের ছোট মেয়ে মাহদিয়া নাঈম মুরাদও গান করার সুবাধে সামাজিক মাধ্যমে পরিচিত মুখ। এবার মেয়ের সঙ্গে গান গেয়ে শ্রোতাদের প্রশংসা কুড়াচ্ছেন নাঈম।

মাহদিয়া বাবার সঙ্গে গাইলেন সত্তর দশকের নন্দিত ব্যান্ড রেনেসাঁর ‘ভালো লাগে জোছনা রাতে’। সোমবার নিজের ফেসবুক পেজে গানটির ভিডিও আপলোড করে মাহদিয়া লেখেন, ‘আমাদের প্রিয় একটি গান গাইছি।’ ভিডিওতে দেখা যায়, নৌকায় চড়ে গান গাইছেন বাবা-মেয়ে। নাঈম গিটারে সুর তুলছেন, সঙ্গে গাইছেনও। মেয়ে মাহদিয়াও তার বাবার সঙ্গে গাইছেন। শাবনাজ-নাঈম দম্পতির বড় মেয়ে নামিরা দেশের বাইরে পড়াশোনা করছেন। সাংস্কৃতিক কর্মকান্ডে জড়িত না হলেও বোনকে উৎসাহ দেন নিয়মিত।

উল্লেখ্য, ১৯৯১ সালের ৪ অক্টোবর মুক্তি পায় শাবনাজ-নাঈম জুটির প্রথম সিনেমা ‘চাঁদনী’। এরপর রাতারাতি সিনেমাপ্রেমীদের কাছে জনপ্রিয় জুটি হয়ে উঠেন তারা। ১৯৯৪ সালে হঠাৎ বিয়ে করেন দুজন। মোট ২০টি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। এরমধ্যে উল্লেখযোগ্য-‘জিদ’, ‘লাভ’, ‘চোখে চোখে’, ‘অনুতপ্ত’, ‘বিষের বাঁশি’, ‘সোনিয়া’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’ ও ‘ঘরে ঘরে যুদ্ধ’।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD