1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:১২ পূর্বাহ্ন

অভিনয় গুণে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন কিয়ারা আদভানি

বিনোদন ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৯ বার পঠিত

বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। অভিনয় গুণে অল্প সময়েই ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। হিন্দির পাশাপাশি ভারতের দক্ষিণী সিনেমাতেও দেখা যায় তাকে। কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনায় থাকেন কিয়ারা। অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে অনেকদিন ধরেই তার প্রেমের গুঞ্জন উড়ছে। এমনকি একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গেছে তাদের।

কিয়ারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শেরশাহ’। এতে কথিত প্রেমিকের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। গত ১২ আগস্ট থেকে অ্যামাজন প্রাইমে দেখা যাচ্ছে সিনেমাটি। মুক্তির পর থেকে দারুণ প্রশংসা কুড়াচ্ছে এটি। এ সিনেমার সাফল্যের পরই পারিশ্রমিক বাড়িয়েছেন কিয়ারা।  

ভারতীয় সংবাদমাধ্যম গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, কিয়ারা আদভানি তার পারিশ্রমিকের বিষয়ে বেশ কঠোর হয়েছেন। তার পরবর্তী সিনেমার জন্য এই অভিনেত্রী পারিশ্রমিক চেয়েছেন ৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫ কোটি ৮৩ লাখ ৫ হাজার টাকা)। এর আগে রাম চরণের সিনেমার জন্য একই পারিশ্রমিক চেয়েছিলেন। পরে সাড়ে ৩ কোটি রুপিতে কাজটি করতে রাজি হন। কিন্তু ‘শেরশাহ’ সিনেমার সাফল্যের পর পারিশ্রমিকের বিষয়ে কঠোর হয়েছেন কিয়ারা।

কারগিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনী নিয়ে তৈরি হয়েছে ‘শেরশাহ’। বিক্রম বাত্রার পরিশ্রম, বীরত্ব, সাহস এবং দেশপ্রেমের গল্পই ফুটে উঠেছে এই সিনেমায়।

কিয়ারা আদভানির হাতে ‘ভুল ভুলাইয়া টু’, ‘যুগ যুগ জিও’ ও ‘মি. লেলে’ শিরোনামে তিনটি সিনেমার কাজ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD