1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:২৮ অপরাহ্ন

ফেনীতে হকারের হাতে হকার খুন

আলোকিত বাংলা রিপোর্ট
  • আপডেট সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৮ বার পঠিত

ফেনীতে ছুরিকাঘাতে আল আমিন (২৫) নামে এক যুবককে হত্যা করেছে তারই চাচাতো ভাই ডায়মন্ড। এ সময় বাধা দেওয়ায় আহত হয় ঘাতক ডায়মন্ডের বড় ভাই তোফাজ্জল। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে ফেনী পৌরসভার ১৩নং ওয়ার্ডের লুদ্দার পাড়ের একটি কলোনিতে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন জানান, খবর পেয়ে শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। আল আমিন ও ডায়মন্ড উভয়ই নওগাঁ জেলার মান্দা থানার বাসিন্দা। তারা ফেনীতে ভাড়া থেকে ফেরি করে মালামাল বিক্রি করতো।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নওগাঁর এক হিন্দু মেয়ের সঙ্গে ডায়মন্ডের প্রেম ছিল। কয়েক দিন আগে মেয়েটি ডায়মন্ডকে ফোন করলে তার চাচাতো ভাই আল আমিন রিসিভ করে। এ সময় সে নিজেকে ডায়মন্ড পরিচয় দিয়ে মেয়েটিকে অকথ্য ভাষায় গালাগাল করে। বিষয়টি মানতে না পেরে মেয়েটি আত্মহত্যা করেছে বলে জানা যায়।

এ ঘটনায় উত্তেজিত হয়ে আল আমিনকে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাতে এলোপাতাড়ি কোপাতে থাকেন ডায়মন্ড। এতে ঘটনাস্থলেই আল আমিন নিহত হয়। এ সময় বাধা দেওয়ায় ডায়মন্ড নিজের আপন বড়ভাই তোফাজ্জলকেও কুপিয়ে জখম করেছে। তোফাজ্জলকে মুমূর্ষু অবস্থায় প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে ও পরে ঢাকায় স্থানান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD