1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
শনিবার, ২৮ মে ২০২২, ০২:০৪ অপরাহ্ন

ফুলগাজীতে ভারতীয় অবৈধ মোটরসাইকেল ও মাদকসহ আটক ১

আলোকিত বাংলা রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৪ বার পঠিত

ফেনীর ফুলগাজী উপজেলার তারাকুচা এলাকায় মাদক ও ভারতীয় অবৈধ মোটরসাইকেল সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফেনী (৪ বিজিবি) ব্যাটেলিয়ন এর তারাকুচা বিওপি টহল দল। শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুরে উক্ত এলাকায় মাদকসহ মোঃ আজমির হোসেনকে (২৫) আটক করে বিজিবি। সে ছাগলনাইয়া থানার পশ্চিম দেবপুর গ্রামের আবু তাহেরের ছেলে।

ঘটনাস্থল থেকে ইয়াবা ৫ পিস, গাঁজা ১০ গ্রাম, হুইস্কি ২ বোতল ও কাগজপত্রহীন ১টি ভারতীয় টিভিএস মোটরসাইকেল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদক ও মালামালের সম্ভাব্য মূল্য ১,৩৪,৫৩৫ টাকা।

ফেনী (৪ বিজিবি) ব্যাটেলিয়ন অধিনায়ক লেঃ কর্নেল আব্দুর রহিম জানান, তারাকুচা বিওপি টহল কমান্ডার মোঃ সামসুদ্দোহার নেতৃত্বে একটি বিশেষ টহল দল মাদক ও ভারতীয় অবৈধ মোটরসাইকেলসহ মোঃ আজমির হোসেনকে আটক করে। এসময় তার সঙ্গে থাকা মোঃ ছোটন মিয়া(৩৫) ও মোঃ মিরু মিয়া (২৫) পালিয়ে যায়৷

বিজিবি অধিনায়ক আরও জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে ইতোপূর্বে ফুলগাজী থানায় মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে। আসামীকে ফুলগাজী থানায় সোপর্দ করার প্রক্রিয়াধীন রয়েছে । এছাড়াও পলাতক আসামী ২ জন ‍ আাসামী মোঃ ছোটন মিয়া (৩৫) পশ্চিম দেবপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। মোঃ মিরু মিয়া (২৫) উত্তর তারাকুচা গ্রামের মিয়া হোসেনের ছেলে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD