1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:১১ পূর্বাহ্ন

নভেম্বরে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-পাকিস্তান টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ

আলোকিত বাংলা রিপোর্ট
  • আপডেট সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯০ বার পঠিত

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষেই বাংলাদেশ সফর করবে পাকিস্তান। ছয় বছর পর হতে যাওয়া এই সফরে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাবর আজমের দল। যদিও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী তিন সংস্করণের সিরিজ খেলার জন্যই আলোচনা চালিয়ে যাওয়ার কথা বলেছিলেন। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) এক বিবৃতি দিয়ে টেস্ট ও টি-টোয়েন্টির সূচি প্রকাশ করে বিসিবি।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি হবে ঢাকায়, শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এরপর আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত দুই টেস্টের প্রথমটি হবে চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে. দ্বিতীয়টি ঢাকায়। টি-টোয়েন্টি ম্যাচগুলো হবে ১৯, ২০ ও ২২ নভেম্বর। ম্যাচ শুরুর সময় এখনো নির্ধারিত হয়নি। এরপর ২৬ নভেম্বর প্রথম টেস্ট ও ৪ ডিসেম্বর দ্বিতীয় টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে।

বিসিবির নির্ধারিত কোভিড প্রটোকল অনুযায়ী সিরিজটি হবে জানিয়ে বিসিবির প্রধান নির্বাহী বলেন, ‘আমরা যে স্ট্যান্ডার্ড বেঞ্চমার্ক ঠিক করেছি সেই অনুযায়ীই আমাদের প্রটোকল ও জৈব সুরক্ষা বলয় হবে। আমরা আমাদের গাইডলাইন সফরকারী দলকে অবহিত করব, সেই অনুযায়ীই বাস্তবায়ন করব।’

সবশেষ ২০১৫ সালে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশে এসেছিল পাকিস্তান। পরের বছর আবার আসে এশিয়া কাপে অংশ নিতে। এরপর ২০২০ সালে পাকিস্তান সফরে গিয়েছিল বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD