1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন

মাদক মামলায় হাজিরা দিতে আজ আদালতে যাবেন পরীমনি

আলোকিত বাংলা রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৪৩ বার পঠিত

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় হাজিরা দিতে আজ আদালতে যাবেন চিত্রনায়িকা পরীমনি। রোববার (১০ অক্টোবর) দুপুরের মধ্যে আদালতে হাজির হবেন তিনি। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে আত্মসমর্পণ করে জামিন বাড়ানোর আবেদন করবেন পরীমনি। পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘এ মামলায় চার্জশিট দাখিল হওয়া পর্যন্ত জামিন পান পরীমনি। চার্জশিট এসে গেছে। সে হিসেবে তার জামিনের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। পরীমনি আজ আত্মসমর্পণ করে জামিন বাড়ানোর আবেদন করবেন। আশা করছি, তিনি জামিন পাবেন।’

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। মাদকের মামলায় পরীমনির ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। ১৯ আগস্ট আরও এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে গত ২১ আগস্ট আবার তাকে কারাগারে পাঠানো হয়। ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার জামিন মঞ্জুর করেন। পরের দিন তিনি কারামুক্ত হন।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের সংশ্লিষ্ট থানার জিআর শাখায় চার্জশিট জমা দেন। চার্জশিটভুক্ত অপর দুই আসামি হলেন—পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও মো. কবীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD