1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

ট্রাংক রোডে ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় আহত কাউছারের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

আলোকিত বাংলা রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৬১ বার পঠিত

আলোকিত বাংলা রিপোর্টঃ ফেনী শহরের ট্রাংক রোডে মুসল্লী, আওয়ামীলীগ ও পুলিশ ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত এনামুল হক কাউছার মারা গেছেন। গতকাল শুক্রবার রাতে রাজধানীর কাকরাইল ইসলামিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়ে ১৯ বছর বয়সী এ যুবক। তার গ্রামের বাড়ি সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ভোয়াগ গ্রামে।

নিহতের চাচা আতাউল ইসলাম আলোকিতবাংলা’কে জানান, ঘটনার দিন দোকানের মালামাল কিনতে কাউছার ফেনী এসেছিল। এরপর বড় মসজিদের সামনে সংঘর্ষের সময় মাথা ও মুখে গুলিবিদ্ধ হয় কাউছার। ফেনী শহরের বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ছিল। বৃহস্পতিবার রাত থেকে অবস্থার অবনতি হতে থাকলে শুক্রবার ভোর ৫টার দিকে ঢাকায় নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত কাউছার ওই এলাকার ব্যবসায়ী একরামুল হক সবুজের বড় ছেলে।

এদিকে শুক্রবার রাতে তার লাশ সোনাগাজী পৌর শহরের কাশ্মির বাজার সড়কের ভাই ভাই মঞ্জিলের বাসায় আনা হয়। সকাল ৯টায় পৌর শহরের কেন্দ্রীয় জামে মসজিদে প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। ১০টায় ভোয়াগ গ্রামে দ্বিতীয় জানাযা শেষে আবদুর রাজ্জাক মাষ্টার বাড়ীর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। ৩ ভাই ও ১ বোনের মধ্যে কাউছার সবার বড়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD