1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:১২ পূর্বাহ্ন

ফেনী রিপোর্টার্স ইউনিটির নির্বাচনে শাহাদাত সভাপতি ও দিদার সাধারন সম্পাদক

আলোকিত বাংলা রিপোর্ট
  • আপডেট সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৮৯ বার পঠিত

আলোকিত বাংলা রিপোর্টঃ ফেনী রিপোর্টার্স ইউনিটির ২০২২ সালের কার্যনির্বাহী নির্বাচনে দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন সভাপতি এবং এটিএন নিউজ প্রতিনিধি ও দৈনিক ফেনী নির্বাহী সম্পাদক দিদারুল আলম সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। সবকটি পদে একক প্রার্থী থাকায় গতকাল বৃহস্পতিবার রাতে প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট শাহজাহান সাজু সবাইকে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষনা করেন।

নবনির্বাচিত কমিটির অন্যান্য কর্মকর্তাগণ হলেন সহ—সভাপতি এডভোকেট ইসমাঈল হোসেন সিরাজী (মসিমেলা), সহ— সাধারন সম্পাদক ওমর ফারুক (ইনকিলাব), কোষাধ্যক্ষ নুর উল্যাহ কায়সার (বণিক বার্তা ও দৈনিক স্টার লাইন), দপ্তর ও প্রচার সম্পাদক তোফায়েল আহমদ নিলয় (মোহনা টিভি ) সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কৃষাণ মোশাররফ (দৈনিক ফেনীর সময়) এবং কার্যনির্বাহী সদস্যগণ হলেন আরিফুল আমিন রিজভী (বাসস ও দৈনিক ফেনী), এনামুল হক পাটোয়ারী (দৈনিক নয়াপয়গাম), আলী হায়দার মানিক (দৈনিক ফেনীর সময় ও দৈনিক নয়া শতাব্দী), এম এ জাফর (দৈনিক প্রভাত আলো ও দৈনিক বাংলাদেশের আলো)।

এছাড়া সাধারন সদস্যগণ হলেন ওছমান হারুন মাহমুদ দুলাল (দৈনিক জনকন্ঠ/এনটিভি), শাহজালাল রতন (সমকাল), যতন মজুমদার (দৈনিক যুগান্তর) শুকদেব নাথ তপন (দৈনিক ভোরের কাগজ ও সাপ্তাহিক ফেনীর আলো), জহিরুল হক মিলু (একাত্তর টিভি), আবুল কাশেম চৌধুরী (বেতার ) ও মাইন উদ্দিন (দৈনিক স্টার লাইন)। কমিশনের অপর সদস্যরা হলেন প্রধান শিক্ষক আমির হোসেন ও তৌহিদুল ইসলাম তুহিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD