1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন

বাঁধা এড়িয়ে ফেনীতে মহিলা দলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

আলোকিত বাংলা ২৪ ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ১২৬ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কর্মী সমাবেশকে কেন্দ্র করে ফেনীতে উদ্ভূত পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

পুলিশ ও ছাত্রলীগের বাধার মুখে পড়ে নির্ধারিত স্থান ফেনী ব্যতিক্রম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠান করতে পারেনি বিএনপির এই সংগঠনটি।এবং গত রাতে আফরোজা আব্বাস সহ ঢাকা থেকে আগত নেতৃবৃন্দকে ফেনীর একটি আবাসিক হোটেল ত্যাগ করতে বাধ্য করেন ফেনীর পুলিশ প্রশাসন।

পুলিশী হয়রানী এবং ছাত্রলীগের বাধা এড়িয়ে ফেনীর রামপুর এলাকা ৭ ডিসেম্বর মঙ্গলবার সকালে এই সংক্ষিপ্ত কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মহিলা দলের কেন্দ্রীয় সভানেত্রী আফরোজা আব্বাস।

তিনি তার বক্তব্যে বলেন,ওরা আমাদের প্রোগ্রামের স্থান পরিবর্তন করিয়েছে,আমরা ওদের দেশ পরিবর্তন করাবো। তিনি গতকাল এবং আজকের বাধার বিষয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট শাহানা আক্তার শানুর সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা দলের যুগ্ম সাধারণ সম্পাদক ফাতেমা বাদশা।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার,যুগ্ম আহবায়ক এয়াকুব নবী,আলাউদ্দিন গঠন,আনোয়ার হোসেন পাটোয়ারী,জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম,সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খন্দকার,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস এম কায়সার এলিন,জেলা মহিলা দলের সাবেক সভাপতি জুলেখা আক্তার ডেইজি,সাবেক সিনিয়র সহ সভাপতি জান্নাতুল ফেরদৌস মিতা,সাবেক সাংগঠনিক সম্পাদক জাহানারা আক্তার,সদর উপজেলার সাবেক সভাপতি জয়নাব বানু,সাবেক পৌর সভাপতি রোকসানা আক্তার,মহিলা দল নেত্রী নুর তানজিলা রহমান সহ মহিলাদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই ছাড়াও ঢাকা থেকে সফর সঙ্গী হিসেবে আসেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু,কেন্দ্রীয় বিএনপির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবীব,কেন্দ্রীয় যুবদলের সহ সভাপতি ইউসুফ বিন জলিল,মোয়ানেম মুন্না,মোশাররফ হোসেন দিপ্তি,যুগ্ম সম্পাদক মাসুদ আহমেদ মিলন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD