1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:২১ পূর্বাহ্ন

‘ট্রিপল আর’ সিনেমার স্বত্ব বিক্রি বাবদ নির্মাতাদের আয় ৫০০ কোটি রুপি

আলোকিত বাংলা ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ১৮৮ বার পঠিত

আলোকিত বাংলা ডেস্কঃ ‘বাহুবলি’ সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলি পরিচালিত সিনেমা ‘ট্রিপল আর’। বহুল প্রতীক্ষিত এই সিনমোর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) প্রকাশিত হয়েছে এর ট্রেইলার। কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এই দুই চরিত্রে অভিনয় করেছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। ট্রেইলারে ব্রিটিশদের বিরুদ্ধে তাদের লড়াইয়ের গল্প ফুটে উঠেছে। সিনেমার চিত্রগ্রহণ, অভিনয়, সংলাপ সবকিছুই দর্শকদের মুগ্ধ করেছে।

‘ট্রিপল আর’ সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন— অজয় দেবগন, আলিয়া ভাট, শ্রেয়া সরণ, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডি প্রমুখ। ট্রেইলারে তাদেরও দেখা গেছে। ‘ট্রিপল আর’ প্রযোজনা করছেন ডিভিভি দানায়া। সিনেমাটির বাজেট ৪০০ কোটি রুপি। ইতোমধ্যে বহুল প্রতীক্ষিত এই সিনেমার স্বত্ব মোটা অঙ্কে বিক্রি হয়েছে। দক্ষিণের বিভিন্ন বক্স অফিসে এর স্বত্ব বিক্রি হয়েছে: অন্ধ্রপ্রদেশ ১৬৫ কোটি রুপি, নিজাম ৭৫ কোটি রুপি, তামিলনাড়ু ৪৮ কোটি রুপি, কর্ণাটক ৪৫ কোটি রুপি, কেরালা ১৫ কোটি রুপি। সবমিলিয়ে ৩৪৮ কোটি রুপি। সিনেমাটির হিন্দি সংস্করনের স্বত্ব নিয়েছে এএ ফিল্মস। জানা গেছে, ১০০ কোটি রুপিতে এই স্বত্ব বিক্রি হয়েছে। বক্স অফিস বিশ্লেষকদের ধারণা, সবমিলিয়ে বিশ্বব্যাপী সিনেমাটির স্বত্ব বিক্রি বাবদ নির্মাতাদের আয় ৫০০ কোটি রুপি।

গত বছর ‘ট্রিপল আর’ সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে কয়েক দফা এর মুক্তির তারিখ পেছানো হয়। এরপর আগামী ৭ জানুয়ারি সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD