1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন

আসামে মিলল ম্যারাডোনার চুরি হওয়া ঘড়ি

আলোকিত বাংলা ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ১৩৭ বার পঠিত

আলোকিত বাংলা ডেস্কঃ ফুটবল ঈশ্বর ডিয়েগো ম্যারাডোনার চুরি হওয়া ১৫ লাখ রুপি মূল্যের ‘উব্লো ’ঘড়িটি উদ্ধার করা হয়েছে। ভারতের আসাম রাজ্যে থেকে শনিবার (১১ ডিসেম্বর) সকালে ঘড়িটি উদ্ধার করে রাজ্য পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত ওয়াজিদ হোসেন নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। ম্যারাডোনার দুবাইয়ের বাড়ি থেকে ঘড়িটি চুরি হয়েছিল।

এক সংবাদ সম্মেলনে আসামের শিবসাগর জেলার পুলিশ সুপার রাকেশ রওশান বলেন, ওয়াজিদ ২০১৬ সালে দুবাই যান। সেখানে তিনি ম্যারাডোনার বাড়িতে কাজ করতেন। তার কাছ থেকেই ঘড়িটি উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, দুবাই পুলিশের সঙ্গে আলোচনা করে ওয়াজিদের বিরুদ্ধে মামলা করা হবে।

আসামের ডিজিপি ভাস্কর জ্যোতি মহন্ত বলেন, ওয়াজিদ ম্যারাডোনার সই করা ঘড়িটি চুরি করে দুবাই থেকে ভারতে পালিয়ে আসেন। দুবাই ও ভারতীয় পুলিশ একসঙ্গে কাজ করে ঘড়িটি উদ্ধার করে। তিনি আরো বলেন, ইন্টারনেট থেকে পাওয়া তথ্য অনুযায়ী এই ঘড়িটির দাম ১৫ লাখ রুপির বেশি। তার চেয়ে বড় কথা ঘড়িটি ফুটবল ঈশ্বরের হওয়ায় এর দাম অকল্পনীয়। মূলত এই ঘড়িটি সীমিত সংস্করণে তৈরি করা হয়েছিল। যার একটি ম্যারাডোনার কাছে ছিল। সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD