1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন

পরশুরামে ভুট্টো চেয়ারম্যানের পিটুনিতে শাহীন নামে এক যুবকের মৃত্যু

সাহেদ হোসেন চৌধুরী
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ১৮৪ বার পঠিত

সাহেদ হোসেন চৌধুরীঃ পরশুরামের মির্জানগর ইউনিয়ন এর চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টোর পিটুনিতে শাহীন চৌধুরী নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে মির্জানগর ইউনিয়নের উত্তর বাজার এলাকার সাবেক মেম্বার বাবুলের দোকানে এ ঘটনাটি ঘটে। নিহত শাহীন চৌধুরী একই এলাকার মৃত আবদুর রহমান এর ছেলে। এ ঘটনায পুলিশ ৪ জনকে আটক করেছে। চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টো ঘটনার পর থেকে পলাতক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত শাহীন চৌধুরী সাবেক ইউপি সদস্য বাবুলের রোড সিমেন্ট দোকানে কর্মরত ছিলেন। সে দোকান থেকে চেয়ারম্যান ভুট্টুর ঘনিষ্ঠ সহযোগী হাশেম ৭ লাখ টাকার মালামাল বাকিতে নিয়ে যায়।একপর্যায় নিহত শাহীন চৌধরী পাওনা টাকা ফেরৎ চাওয়ায় হাসেম ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টুকে ঘটনাটি জানায়। ঘটনা শুনে ভুট্টু চেয়ারম্যান এর নেতৃত্বে তার পরিষদের মেস্বার ও যুবলীগ নেতা শাখাওয়াত হোসেন রুবেল,ছাত্রলীগ নেতা চেয়ারম্যানের সহযোগী সোহাগ, শরীফসহ বেশকয়েক লোকজন নিয়ে ঘটনাস্থলে এসে শাহীন চৌধুরীকে বেধড়ক মারধর করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা শাহীন চৌধুরীকে উদ্ধার করে পরশুরাম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা: মহি উদ্দিন তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসাপাতালের মর্গে প্রেরণ করে। এব্যপারে পরশুরাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ হোসেন জানান, ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD