1. admin@alokitobangla24.com : admin :
  2. zunaid.nomani@gmail.com : Zunaid Nomani : Zunaid Nomani
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:৩১ পূর্বাহ্ন

শুভর ষোলকলা পূর্ণ হলো

আলোকিত বাংলা রিপোর্ট
  • আপডেট সময় : রবিবার, ২২ মে, ২০২২
  • ৭১ বার পঠিত

আলোকিত বাংলা রিপোর্ট || পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী কান চলচ্চিত্র উৎসব। গত ১৭ মে থেকে শুরু হওয়া এই উৎসবের ৭৫তম আসরে ‘মুজিব’ চলচ্চিত্র নিয়ে উপস্থিত হয়েছেন বর্তমান সময়ের চিত্রনায়ক আরফিন শুভ। হেঁটেছেন কানের আরাধ্য লাল গালিচায়! উৎসবের চতুর্থ দিন (২০ মে) ফ্রান্সের স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাদা-কালোর সমন্বয়ে ড্যাপার বিস্পোকের পোশাক গায়ে লাল গালিচায় পা রাখেন শুভ। আর সেখানে হেঁটে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন এই চিত্রতারকা।

নিজের প্রথম কান সফরে রেড কার্পেটে হেঁটে উচ্ছ্বসিত শুভ এক প্রতিক্রিয়ায় জানিয়েছেন, ‘কানের রেড কার্পেটে হাঁটা ষোলকলা পূর্ণের মতো ঘটনা, একেবারে স্বপ্নের বাইরের কোনও কিছুকে ছোঁয়ার মতো।’ তিনি বলেন, ‘আমি সত্যিই কৃতজ্ঞ আমার দর্শকদের কাছে, আমার পরিচালক-প্রযোজকদের কাছে। আমার অসংখ্য ভক্ত-ফ্যান যারা আছেন, আমাকে এই পর্যন্ত নিয়ে এসেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা। আমি চেষ্টা করব তাদের যে আস্থা-বিশ্বাস আমার প্রতি আছে, সেটা রক্ষা করতে।’

উৎসবের বাণিজ্যিক শাখা মার্শে দ্যু ফিল্মে ১৯ মে কান সৈকতে ভারতীয় প্যাভিলিয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘মুজিব: দ্য মেকিং অব অ্যা নেশন’ সিনেমাটির ট্রেলার প্রদর্শন হয়। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতীয় কিংবদন্তী নির্মাতা শ্যাম বেনেগাল। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় সিনেমাটি আগামি সেপ্টেম্বরে মুক্তির কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২১ আলোকিত বাংলা ২৪
Theme Customized BY Theme Park BD